সোশ্যাল মিডিয়া থেকে সরাসরি বিক্রয় পাওয়ার 3 উপায়!
সোশ্যাল মিডিয়া আপনার ব্র্যান্ডের চারপাশে সচেতনতা বাড়ানোর জন্য দুর্দান্ত। প্রধান সোশ্যাল মিডিয়া বিপণনের ফোকাস সচেতন হওয়ার আশেপাশে থাকার কারণটি হলো ব্যবহারকারীরা সর্বাধিক সময়ে কেবলমাত্র 3% মোড কিনে থাকেন। এটি বিশেষত সোশ্যাল মিডিয়ায় সত্য। লোকেরা বেশিরভাগ সময় জিনিস কেনার বিষয়ে আগ্রহী হয় না। তবুও ব্যবসায়ীরা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করার পরেও বিক্রির দিকে মনোনিবেশ করে। এবং তারা হতাশ হয়ে পড়ে এবং সাধারণত এটি ভুলে যায়। তবে সোশ্যাল মিডিয়া থেকে সরাসরি বিক্রয় পাওয়ার কয়েকটি উপায় রয়েছে। আপনার সামাজিক মিডিয়া প্রচেষ্টার জন্য সচেতনতামূলক কৌশলগুলি সহ এই কৌশলগুলি ব্যবহার করুন।
# 1 সংরক্ষিত অনুসন্ধান মূল অনুসন্ধানের শব্দগুলি খুঁজে পেতে আপনাকে সাধারণত কিছু কাজ করতে হবে। এবং আপনাকে ধৈর্য ধরতে হবে এবং ঠিক সঠিক মুহুর্তের জন্য অপেক্ষা করতে হবে। তবে এই কৌশলটি কাজ করে। আমি নিজে এটি ব্যবহার করেছি শুরু করার জন্য, আপনি একটি সামাজিক মিডিয়া চ্যানেলে শর্তাবলী অনুসন্ধান করুন, টুইটার এটির জন্য ভাল, এটি নির্দেশ করে যে আপনার লক্ষ্যযুক্ত গ্রাহক ক্রয় করতে প্রস্তুত, তবে তারা কোথায় কিনবেন তা নিশ্চিত নয়। উদাহরণস্বরূপ, আপনি ছোট ব্যবসায়িক অ্যাকাউন্টিং সফ্টওয়্যার বিক্রি করেন। আপনি টুইটারে যান এবং "অ্যাকাউন্টিং সফটওয়্যার" এর মতো এমন কিছু সন্ধান করুন যা ব্যবসায়ের পরিচালক বা অ্যাকাউন্ট্যান্টসকে এমন কিছু টুইট করার মতো আশা করে যে "যে কোনও ভালো অ্যাকাউন্টিং সফ্টওয়্যার জানেন?" আপনি সম্ভবত বেশিরভাগ সফটওয়্যার সংস্থাগুলি থেকে তাদের পণ্যের সাথে লিঙ্কযুক্ত বিক্রয় ফলাফল দেখতে পাবেন। সেগুলি উপেক্ষা করুন। কয়েকটি সম্ভাব্য গ্রাহককে সন্ধান করুন এবং তখন আপনি তাদের পিচটি দিয়ে পৌঁছে দেখবেন।
# 2 কৌশলগত অনুসরণ এর জন্য আপনি সোশ্যাল মিডিয়াতে আপনার আদর্শ সম্ভাব্য গ্রাহকদের সন্ধান করেন এবং তাদের অনুসরণ করেন। টুইটার এবং ইনস্টাগ্রাম এবং এর জন্য দুর্দান্ত ।100 টি সম্ভাব্য গ্রাহক দিয়ে শুরু করুন। তাদের আপডেটগুলি অনুসরণ করুন। তাদের আপডেটের কয়েকটি পছন্দ। তাদের স্প্যাম করবেন না। আপনি তাদের কাছে বিক্রি করছেন এমন অনুভব করবেন না। তবে যখন তারা এমন কিছু পোস্ট করেন যা ইঙ্গিত দেয় যে আপনি কী বিক্রি করছেন তাতে তারা আগ্রহী হতে পারে ... তারপরে একটি নরম পিচ দিয়ে পৌঁছাবে।
# 3 এক্সক্লুসিভ অফার অবশেষে, এই এক প্রচার অন্তর্ভুক্ত। বেশিরভাগ ব্যবসা তাদের পণ্যগুলিকে সামাজিক মিডিয়াতে প্রচার করে (promote) তারা সম্ভবত খুব প্রতিক্রিয়া পাবেন না। তবে মানুষের দৃষ্টি আকর্ষণ করার একটি উপায় হ'ল তাদের অনুভব করা উচিত, যে তাদের আপনাকে অনুসরণ করতে হবে কারণ আপনি চ্যানেলের সাথে একচেটিয়া কিছু প্রস্তাব দিচ্ছেন। সমস্ত চ্যানেল জুড়ে যদি আপনার একই পণ্য থাকে তবে লোকেরা এটি সোশ্যাল মিডিয়ায় উপেক্ষা করবে। তবে যদি আপনি কেবলমাত্র সোশ্যাল মিডিয়া অনুসারীদের জন্য একটি একচেটিয়া পণ্য বা ছাড় অফার করেন তবে আপনি সম্ভাব্য কোনও কিছুর দিকে রয়েছেন।
# উপসংহার
আপনি নিয়মিত সচেতনতা কৌশলের সঙ্গে এই কৌশল জোড়া করবেন। যেখানে আপনি 97% সময় এমন সামগ্রী ভাগ করছেন যা বিক্রয়ের সাথে কোনও সম্পর্ক রাখে না। আপনার লক্ষ্য গ্রাহকরা তাদের জীবন, কর্ম ইত্যাদির বিষয়ে জিজ্ঞাসা করছেন এমন প্রশ্নের উত্তর দেখুন Look। কিন্তু তারপর সংরক্ষিত অনুসন্ধান সঙ্গে ট্যাব রাখা। লক্ষ্য গ্রাহকদের অনুসরণ করুন। এবং একচেটিয়া অফার সময় প্রায় 3% শেয়ার করুন। যেন একটি বিজয়ী কৌশল হতে পারে।
পোস্ট টা ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।
# 1 সংরক্ষিত অনুসন্ধান মূল অনুসন্ধানের শব্দগুলি খুঁজে পেতে আপনাকে সাধারণত কিছু কাজ করতে হবে। এবং আপনাকে ধৈর্য ধরতে হবে এবং ঠিক সঠিক মুহুর্তের জন্য অপেক্ষা করতে হবে। তবে এই কৌশলটি কাজ করে। আমি নিজে এটি ব্যবহার করেছি শুরু করার জন্য, আপনি একটি সামাজিক মিডিয়া চ্যানেলে শর্তাবলী অনুসন্ধান করুন, টুইটার এটির জন্য ভাল, এটি নির্দেশ করে যে আপনার লক্ষ্যযুক্ত গ্রাহক ক্রয় করতে প্রস্তুত, তবে তারা কোথায় কিনবেন তা নিশ্চিত নয়। উদাহরণস্বরূপ, আপনি ছোট ব্যবসায়িক অ্যাকাউন্টিং সফ্টওয়্যার বিক্রি করেন। আপনি টুইটারে যান এবং "অ্যাকাউন্টিং সফটওয়্যার" এর মতো এমন কিছু সন্ধান করুন যা ব্যবসায়ের পরিচালক বা অ্যাকাউন্ট্যান্টসকে এমন কিছু টুইট করার মতো আশা করে যে "যে কোনও ভালো অ্যাকাউন্টিং সফ্টওয়্যার জানেন?" আপনি সম্ভবত বেশিরভাগ সফটওয়্যার সংস্থাগুলি থেকে তাদের পণ্যের সাথে লিঙ্কযুক্ত বিক্রয় ফলাফল দেখতে পাবেন। সেগুলি উপেক্ষা করুন। কয়েকটি সম্ভাব্য গ্রাহককে সন্ধান করুন এবং তখন আপনি তাদের পিচটি দিয়ে পৌঁছে দেখবেন।
# 2 কৌশলগত অনুসরণ এর জন্য আপনি সোশ্যাল মিডিয়াতে আপনার আদর্শ সম্ভাব্য গ্রাহকদের সন্ধান করেন এবং তাদের অনুসরণ করেন। টুইটার এবং ইনস্টাগ্রাম এবং এর জন্য দুর্দান্ত ।100 টি সম্ভাব্য গ্রাহক দিয়ে শুরু করুন। তাদের আপডেটগুলি অনুসরণ করুন। তাদের আপডেটের কয়েকটি পছন্দ। তাদের স্প্যাম করবেন না। আপনি তাদের কাছে বিক্রি করছেন এমন অনুভব করবেন না। তবে যখন তারা এমন কিছু পোস্ট করেন যা ইঙ্গিত দেয় যে আপনি কী বিক্রি করছেন তাতে তারা আগ্রহী হতে পারে ... তারপরে একটি নরম পিচ দিয়ে পৌঁছাবে।
# 3 এক্সক্লুসিভ অফার অবশেষে, এই এক প্রচার অন্তর্ভুক্ত। বেশিরভাগ ব্যবসা তাদের পণ্যগুলিকে সামাজিক মিডিয়াতে প্রচার করে (promote) তারা সম্ভবত খুব প্রতিক্রিয়া পাবেন না। তবে মানুষের দৃষ্টি আকর্ষণ করার একটি উপায় হ'ল তাদের অনুভব করা উচিত, যে তাদের আপনাকে অনুসরণ করতে হবে কারণ আপনি চ্যানেলের সাথে একচেটিয়া কিছু প্রস্তাব দিচ্ছেন। সমস্ত চ্যানেল জুড়ে যদি আপনার একই পণ্য থাকে তবে লোকেরা এটি সোশ্যাল মিডিয়ায় উপেক্ষা করবে। তবে যদি আপনি কেবলমাত্র সোশ্যাল মিডিয়া অনুসারীদের জন্য একটি একচেটিয়া পণ্য বা ছাড় অফার করেন তবে আপনি সম্ভাব্য কোনও কিছুর দিকে রয়েছেন।
# উপসংহার
আপনি নিয়মিত সচেতনতা কৌশলের সঙ্গে এই কৌশল জোড়া করবেন। যেখানে আপনি 97% সময় এমন সামগ্রী ভাগ করছেন যা বিক্রয়ের সাথে কোনও সম্পর্ক রাখে না। আপনার লক্ষ্য গ্রাহকরা তাদের জীবন, কর্ম ইত্যাদির বিষয়ে জিজ্ঞাসা করছেন এমন প্রশ্নের উত্তর দেখুন Look। কিন্তু তারপর সংরক্ষিত অনুসন্ধান সঙ্গে ট্যাব রাখা। লক্ষ্য গ্রাহকদের অনুসরণ করুন। এবং একচেটিয়া অফার সময় প্রায় 3% শেয়ার করুন। যেন একটি বিজয়ী কৌশল হতে পারে।
পোস্ট টা ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।
কোন মন্তব্য নেই