ইউটিউব নতুন নিয়ম কানুন ২০১৯
YouTube শীঘ্রই দর্শকদের কাছ থেকে অর্থ উপার্জন করতে সামগ্রী নতুন নির্মাতাদের আরও নতুন নিয়ম কানুন মানতে বলেছে।
এই নতুন বৈশিষ্ট্যগুলি এই সপ্তাহে VidCon এ ঘোষণা করা হয়েছে, যা তার 10 তম বার্ষিকী উদযাপন করছে।
সুপার স্টিকার
গত বছর চালু একটি বৈশিষ্ট্য বন্ধ, সুপার চ্যাট বলা হয়, ইউটিউব সুপার স্টিকার চালু করা হয়। নতুন নিয়ম কানুন এর মধ্যে একটা বিষয়।
সুপার চ্যাটগুলি দর্শকদের লাইভ স্ট্রিমে থাকা বার্তাগুলি কিনতে দেয়, যখন সুপার স্টিকার দর্শকদের ফি প্রদানের জন্য অ্যানিমেটেড স্টিকার পাঠাতে দেয়।
সৃজনকারীরা একটি দুর্দান্ত বার্তা বা স্টিকারের প্রতিটি ক্রয় থেকে YouTube উপার্জন করে উপার্জনটি কাটায়। কয়েকটি স্ট্রিম প্রতি মিনিটে $ 400 উপার্জন করছে, কোম্পানি বলে।এই নিয়ম মানলে ইনকাম ভালো হবে।
প্রায় ২0,000 চ্যানেলের জন্য, সুপার চ্যাট এখন তাদের এক নম্বর রাজস্ব প্রবাহ। সম্ভবত সেই সংখ্যা স্টিকারের প্রবর্তনের সাথে আরও বেশি বৃদ্ধি পাবে।
সার্চ ইঞ্জিন জার্নাল - এসইও, অনুসন্ধান বিপণন খবর ২০১৯!
আমাদের অনুসরণ করো
এসইও
পিপিসি
বিষয়বস্তু মার্কেটিং
সামাজিক মাধ্যম
সংবাদ
খবর
TOPICS টি
রিসোর্সেস
বিজ্ঞাপন
কোম্পানি
সাবস্ক্রাইব
এখন ডাউনলোড করুন!
বিজ্ঞাপন
সুপার স্টিকার
গত বছর চালু একটি বৈশিষ্ট্য বন্ধ, সুপার চ্যাট বলা হয়, ইউটিউব সুপার স্টিকার চালু করা হয়।
নিচে পড়া চালিয়ে যান
সুপার চ্যাটগুলি দর্শকদের লাইভ স্ট্রিমে থাকা বার্তাগুলি কিনতে দেয়, যখন সুপার স্টিকার দর্শকদের ফি প্রদানের জন্য অ্যানিমেটেড স্টিকার পাঠাতে দেয়।
চ্যানেল সদস্যপদ Tiers
ইউটিউব সদস্যতা স্তর যোগ সঙ্গে অন্য বিদ্যমান বৈশিষ্ট্য বন্ধ বিল্ডিং হয়।
পূর্বে, দর্শকরা একচেটিয়া সামগ্রীতে অ্যাক্সেস পেতে $ 4.99 ডলারের একটি ফ্ল্যাট মাসিক ফি দিতে পারে।
এখন, নির্মাতাগুলি স্তর ভিত্তিক মূল্য নির্ধারণ করতে পারে, যা তাদেরকে আরও বেশি মাসিক ফি দেওয়ার জন্য আরও সামগ্রী সরবরাহ করতে দেয়।
সৃষ্টিকরা চ্যানেল সদস্যতার জন্য পাঁচটি ভিন্ন মূল্য পয়েন্ট সেট আপ করতে পারেন, প্রতিটি পর্যায়ে পরিবর্তনের সাথে।
এটি এখন ইউটিউবকে প্যাট্রিয়নের সাথে প্রতিযোগিতায় রাখে, যা ডেডিকেটেড ভক্তদের কাছ থেকে আয় উপার্জন করতে অনেক YouTube ব্যবহারকারীর দ্বারা ব্যবহৃত একটি প্ল্যাটফর্ম।
Patreon সবসময় ব্যবহারকারীদের বিভিন্ন সদস্যপদ স্তর সেট আপ করার অনুমতি দেওয়া হয়েছে। এখন ইউটিউব একই ক্ষমতা প্রদান করে এটি প্যাট্রিয়নের ব্যবসায়কে কীভাবে প্রভাবিত করে তা দেখতে আকর্ষণীয় হবে।
আরো মার্চ পার্টনার্স
পাঁচটি নতুন অংশীদারের যোগানের সাথে এখন নির্মাতাদের পণ্যদ্রব্য বিক্রি করার আরো সুযোগ রয়েছে।
Teespring যোগদান Crowdmade, DFTBA, Fanjoy, প্রতিনিধিত্ব, এবং Rooster দাঁত হয়।
এই সংস্থার মাধ্যমে পণ্যদ্রব্য বিতরণকারী যোগ্য নির্মাতারা এখন YouTube এর 'মার্চের শেলফ' বৈশিষ্ট্যটি উপভোগ করতে পারবেন।
ইউটিউব বলেছে বিজ্ঞাপন ব্যতীত এই নতুন সরঞ্জামগুলি ব্যবহার করে হাজার হাজার চ্যানেল তাদের মোট আয় দ্বিগুণ করেছে।
পোস্ট টা ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন ।
এই নতুন বৈশিষ্ট্যগুলি এই সপ্তাহে VidCon এ ঘোষণা করা হয়েছে, যা তার 10 তম বার্ষিকী উদযাপন করছে।
সুপার স্টিকার
গত বছর চালু একটি বৈশিষ্ট্য বন্ধ, সুপার চ্যাট বলা হয়, ইউটিউব সুপার স্টিকার চালু করা হয়। নতুন নিয়ম কানুন এর মধ্যে একটা বিষয়।
সুপার চ্যাটগুলি দর্শকদের লাইভ স্ট্রিমে থাকা বার্তাগুলি কিনতে দেয়, যখন সুপার স্টিকার দর্শকদের ফি প্রদানের জন্য অ্যানিমেটেড স্টিকার পাঠাতে দেয়।
সৃজনকারীরা একটি দুর্দান্ত বার্তা বা স্টিকারের প্রতিটি ক্রয় থেকে YouTube উপার্জন করে উপার্জনটি কাটায়। কয়েকটি স্ট্রিম প্রতি মিনিটে $ 400 উপার্জন করছে, কোম্পানি বলে।এই নিয়ম মানলে ইনকাম ভালো হবে।
প্রায় ২0,000 চ্যানেলের জন্য, সুপার চ্যাট এখন তাদের এক নম্বর রাজস্ব প্রবাহ। সম্ভবত সেই সংখ্যা স্টিকারের প্রবর্তনের সাথে আরও বেশি বৃদ্ধি পাবে।
সার্চ ইঞ্জিন জার্নাল - এসইও, অনুসন্ধান বিপণন খবর ২০১৯!
আমাদের অনুসরণ করো
এসইও
পিপিসি
বিষয়বস্তু মার্কেটিং
সামাজিক মাধ্যম
সংবাদ
খবর
TOPICS টি
রিসোর্সেস
বিজ্ঞাপন
কোম্পানি
সাবস্ক্রাইব
এখন ডাউনলোড করুন!
বিজ্ঞাপন
সুপার স্টিকার
গত বছর চালু একটি বৈশিষ্ট্য বন্ধ, সুপার চ্যাট বলা হয়, ইউটিউব সুপার স্টিকার চালু করা হয়।
নিচে পড়া চালিয়ে যান
সুপার চ্যাটগুলি দর্শকদের লাইভ স্ট্রিমে থাকা বার্তাগুলি কিনতে দেয়, যখন সুপার স্টিকার দর্শকদের ফি প্রদানের জন্য অ্যানিমেটেড স্টিকার পাঠাতে দেয়।
চ্যানেল সদস্যপদ Tiers
ইউটিউব সদস্যতা স্তর যোগ সঙ্গে অন্য বিদ্যমান বৈশিষ্ট্য বন্ধ বিল্ডিং হয়।
পূর্বে, দর্শকরা একচেটিয়া সামগ্রীতে অ্যাক্সেস পেতে $ 4.99 ডলারের একটি ফ্ল্যাট মাসিক ফি দিতে পারে।
এখন, নির্মাতাগুলি স্তর ভিত্তিক মূল্য নির্ধারণ করতে পারে, যা তাদেরকে আরও বেশি মাসিক ফি দেওয়ার জন্য আরও সামগ্রী সরবরাহ করতে দেয়।
সৃষ্টিকরা চ্যানেল সদস্যতার জন্য পাঁচটি ভিন্ন মূল্য পয়েন্ট সেট আপ করতে পারেন, প্রতিটি পর্যায়ে পরিবর্তনের সাথে।
এটি এখন ইউটিউবকে প্যাট্রিয়নের সাথে প্রতিযোগিতায় রাখে, যা ডেডিকেটেড ভক্তদের কাছ থেকে আয় উপার্জন করতে অনেক YouTube ব্যবহারকারীর দ্বারা ব্যবহৃত একটি প্ল্যাটফর্ম।
Patreon সবসময় ব্যবহারকারীদের বিভিন্ন সদস্যপদ স্তর সেট আপ করার অনুমতি দেওয়া হয়েছে। এখন ইউটিউব একই ক্ষমতা প্রদান করে এটি প্যাট্রিয়নের ব্যবসায়কে কীভাবে প্রভাবিত করে তা দেখতে আকর্ষণীয় হবে।
আরো মার্চ পার্টনার্স
পাঁচটি নতুন অংশীদারের যোগানের সাথে এখন নির্মাতাদের পণ্যদ্রব্য বিক্রি করার আরো সুযোগ রয়েছে।
Teespring যোগদান Crowdmade, DFTBA, Fanjoy, প্রতিনিধিত্ব, এবং Rooster দাঁত হয়।
এই সংস্থার মাধ্যমে পণ্যদ্রব্য বিতরণকারী যোগ্য নির্মাতারা এখন YouTube এর 'মার্চের শেলফ' বৈশিষ্ট্যটি উপভোগ করতে পারবেন।
ইউটিউব বলেছে বিজ্ঞাপন ব্যতীত এই নতুন সরঞ্জামগুলি ব্যবহার করে হাজার হাজার চ্যানেল তাদের মোট আয় দ্বিগুণ করেছে।
পোস্ট টা ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন ।
কোন মন্তব্য নেই